৩১ ডিসেম্বর, ২০২২

এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩- LGED Job Circular, 2023

এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ হল আজ ৩১ ডিসেম্বর ২০২২-এ প্রকাশিত নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ তাদের স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের জন্য সরকারি চাকরি পাওয়ার জন্য উত্তেজনাপূর্ণ সুযোগ প্রদান করে।

আপনি কি এলজিইডি নতুন চাকরির সার্কুলার ২০২৩ খুঁজছেন। আপনি যদি বিডিতে সরকারি চাকরি খুঁজছেন, তাহলে এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি আপনার জন্য সেরা পছন্দ হতে পারে। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ আজ বেকার এবং চাকরিপ্রার্থীদের জন্য একটি নতুন চাকরির সার্কুলার প্রকাশ করেছে। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ ১৯৩৯+২৯৮ টি শূন্য পদের জন্য নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এসএসসি-এইচএসসি পাস পুরুষ এবং মহিলা প্রার্থীরা এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর জন্য আবেদন করার যোগ্য। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের চাকরির বিজ্ঞপ্তি একটি দুর্দান্ত চাকরি, দুর্দান্ত সুবিধা এবং দুর্দান্ত বেতন পাওয়ার একটি সম্মানজনক ক্যারিয়ারের সুযোগ। এছাড়াও আপনি এলজিইডি জব সার্কুলার ২০২৩, এলজিইডি অনলাইন আবেদন, এলজিইডি অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ, এলজিইডি চাকরির পিডিএফ এবং ইমেজ ডাউনলোড পেতে পারেন www.edupostbd.com -এ। 

এলজিইডি জব সার্কুলার ২০২৩ এর সাথে সম্পর্কিত সমস্ত তথ্যঃ

এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

কর্তৃপক্ষ: স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি)।

পোস্টের নাম: নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তি পিডিএফ দেখুন।

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।

মোট শূন্যপদ: ১৯৩৯+২৯৮টি পদ।

চাকরির ধরন: ফুলটাইম সরকারি চাকরি।

চাকরির শ্রেণী: সরকারি চাকরি

বেতন: ৯৩০০ – ২৬৫৯০ টাকা।

লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই এলজিইডি চাকরিতে আবেদন করতে পারবেন।

বয়স সীমা: ১৮ থেকে ৩২ বছর। 

শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস, স্নাতক পাস প্রার্থীরা এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি আবেদন করতে পারেন। সার্কুলার পিডিএফ/ইমেজে বিস্তারিত দেখুন।

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: নীচের এলজিইডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ ছবিটি দেখুন।

অন্যান্য সুবিধা: বাংলাদেশ সরকারি চাকরি আইন অনুযায়ী সুবিধা।

চাকরি প্রকাশের তারিখ: ৩১ ডিসেম্বর ২০২৩।

আবেদন শুরুর তারিখ: ০৪ জানুয়ারী ২০২৩, 

আবেদনের শেষ তারিখ:  জানুয়ারী ২০২৩ বিকাল ০৫:০০ এ।

সূত্র: দৈনিক সংবাদপত্র

আবেদন ফিঃ ৫৬ – ১১২ টাকা।

অনলাইন আবেদনের লিঙ্ক: অফিসিয়াল ওয়েবসাইট www.lged.gov.bd







মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি SHED job circular 2022, Police Job Circular 2022, bd job 24, bd jobs today, new job circular 2022, daily chakrir khobor, chakrir khobor.com, e chakrir khobor, chakrir dak potrika, govt. chakrir khobor, govt. job circular 2022, daily education, niyog biggopti 2022, new chakrir khobor, shoptahik chakrir khobor, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2022, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২২চাকরির ডাক পত্রিকা, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবরচাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তিচাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, সাপ্তাহিক চাকরির পত্রিকা।



শেয়ার করুন

0 comments: